আজ শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: | প্রকাশের সময় : শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ০৬:৫৬:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলে আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২২ফেব্রুয়ারি  বৃহস্পতিবার দুপুরে স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

 

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের নির্বাচনী অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা। ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত, সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে শুধু পোশাকে নয়, মানসিকতায় স্মার্ট হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামকেও ঠিক একই পথে কাজ করতে হবে। দেশের ৬৪টি জেলার মধ্যে খাগড়াছড়িকে অনন্য একটি জেলা হিসেবে গঠন করতে চাই। এজন্য সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

 

খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী। এসময় স্বাগত বক্তব্য দেন খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার নাথ।

 

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এবং সদ্য পুলিশ সুপার পদে পদোপ্রাপ্ত মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) মোঃ জসীম উদ্দিন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও স্কুল পরিচালনা পর্ষদের সদস্য শতরূপা চাকমা, খাগড়াছড়ি  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান চৌধুরী, খাগড়াছড়ি সদর থানার ওসি মোঃ তানভীর হাসান, জেলা পুলিশের ডিবির ওসি মোঃ শামসুজ্জামান, ডিএসবির ডিওয়াইওয়ান মোঃ আনোয়ার হোসেন সহ পুলিশ কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিরা।