আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রোয়াংছড়ি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান

রোয়াংছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২২ নভেম্বর ২০২১ ০৬:৩৮:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় রোয়াংছড়ি কলেজের ২০১৯-২০২০ শিক্ষা বর্ষের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ২০২০-২০২১ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আয়োজিত হয়েছ।

 সোমবার (২২ নভেম্ববর) আয়োজিত অনুষ্ঠানে প্রভাষক উহাইসিং মারমা সঞ্চালনায় রোয়াংছড়ি কলেজ অধ্যক্ষ জেনী রোয়ালথাং লিয়ান বুইতিং সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও রোয়াংছড়ি কলেজের পরিচালনা কমিটির সভাপতি কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা। 

বিদায় ও বরণ অনুষ্ঠানে রোয়াংছড়ি কলেজের অধ্যক্ষ জেরী রোয়ালথাং লিয়ান বুইতিং জানান ২০১৯-২০২০ শিক্ষা বর্ষের এইচএসসি পরীক্ষার্থীর মানবিক বিভাগে ৫৮ জন ও বানিজ্য বিভাগে ৯ জন মোট ৬৭ জন কে বিদায় দিয়েছি এবং ২০২০-২০২১ শিক্ষা বর্ষের মানবিক বিভাগে ৮০ জন ও বানিজ্য বিভাগে ৮জন মোট শিক্ষার্থীর ৮৮ জনকে বরণ করেছি।  

 রোয়াংছড়ি কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা বলেন রোয়াংছড়িতে একটি মাত্র কলেজ শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। অন্যান্য কলেজের চেয়ে এ শিক্ষা প্রতিষ্ঠান মান বাড়িয়েছে। মহিলা ছাত্রীর শিক্ষার্থীদের হোস্টেল ব্যবস্থা রয়েছেন। দক্ষ প্রভাষকের নিখুতভাবে পড়ানো হয়েছে।  তাই প্রত্যক বছরে শিক্ষার্থীর মান পাশর হার বাড়িয়ে আছে। 

এ অনুষ্ঠানের  বিদায় ও বরণ শিক্ষার্থীদের মানপত্র পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান মাধ্যমে বিভিন্ন আয়োজন করে পুরস্কার প্রদান করা হয়েছে। 

এ সময়ের উপস্থিত ছিলেন  কলেজের প্রভাষকগণ, কর্মচারীবৃন্দ, অধ্যয়রত শিক্ষার্থীবৃন্দসহ প্রমুখ।