আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল আলিম মাদ্রাসা আবারো জেলার শীর্ষে

মোঃ ইফসান খাঁন ইমন, নাইক্ষ্যংছড়ি : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ০৫:৫০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম মাদ্রাসায় দাখিল পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৩৬ জন, সাধারণ বিভাগ থেকে ৭৫ জনসহ মোট ১১১ জন পরীক্ষার্থীদের মধ্যে ২৫ জন এ প্লাসসহ ১০৪ জন সফলতা সাথে উত্তীর্ণ হয়ে আবারো বান্দরবান জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম মাদ্রাসাটি যুগোপযোগী মডেল মাদ্রাসা হিসেবে স্বীকৃত। প্রতিষ্ঠানটি বিগত ১৯৯০ সাল থেকে ফলাফলের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রেখেছে। সদ্য প্রকাশিত এবারের দাখিল পরীক্ষায় ২৫  জন এপ্লাস, ৩৭ জন এ ও ২০ জন এ- পেয়ে আবারো অভাবনীয় সাফল্য অর্জন করে জেলায় শ্রেষ্ঠত্ব ধরে রখেছে। এই সফলতা অর্জনের জন্য অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদ, শিক্ষকবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিভাবকরা। ভবিষ্যতে এই সফলতা ধরে রাখার আহবান জানান তারা। এলাকার সচেতন মহল অত্র মাদ্রাসার সুদক্ষ অধ্যক্ষ মওলানা মোঃ সৈয়দ হোসাইনসহ সকল শিক্ষকদের উত্তরোত্তর সফলতা ও সুস্থতা কামনা করেন।

মাদ্রাসার অধ্যক্ষ মওলানা সৈয়দ হোসাইন জানান পার্বত্য বান্দরবান জেলায় আবারও দাখিল পরীক্ষায় শ্রেষ্ঠ হওয়ায় তিনি মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে বলেন,এ অর্জন পরিচালনা কমিটি, প্রশাসন,শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের একান্ত  আন্তরিকতায় সম্ভব হয়েছে। তাই তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।