আজ মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শুক্রবার ১০ মে ২০২৪ ০৭:২৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে বাসের ধাক্কায় হাফেজ মো. সাইফুল ইসলাম (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত ও মো. শহিদ নামে ব্যাটারিচালিত অটোরিক্সার এক চালক আহত হয়েছেন। শুক্রবার (৯ মে) সকাল ১০টায় উপজেলার খইয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া এলাকায় একটি জোনাকি পরিবহন বাসের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান। নিহত হাফেজ সাইফুল ইসলাম সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী গ্রামের মো. নুর আহমদের ছেলে। তিনি খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামের চৌধুরী পাড়া জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন। আহত শহিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ১০টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে জোনাকি পরিবহনের একটি বাস সামনে থাকা মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা যান। অটোরিক্সা চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক বাসটি থানা হেফাজতে রাখা হয়েছে। বাস চালক পালিয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবার থেকে মামলা করা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।