আজ শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

প্রতিক পেয়ে রামগড়ে উপজেলা নির্বাচনী প্রচারনায় প্রার্থীরা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ০৬:৪৬:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ির  রামগড় উপজেলা পরিষদের নির্বাচনে ১ম ধাপের ৮ মে এর নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্ধ করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা  মোহাম্মদ কামরুল আলম।

রামগড় উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ জমির উদ্দীন জানান, উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন সহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মধ্যে বরাদ্ধকৃত প্রতীকের মধ্যে রয়েছে উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী (আনারস), মোঃ আব্দুল কাদের (দোয়াত কলম) ও কংজঅং মার্মা (ঘোড়া)।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান মোঃ আনোয়ার ফারুক (টিয়া পাখি), মোঃ ওমর ফারুক শুভ (মাইক), মোঃ শামছুদ্দিন মিলন (তালা), মোঃ নুরুল আমীন (টিউবওয়েল), মোবারক হোসেন বাদশা (চশমা) এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার (কলস), নাছিমা আহসান নীলা (প্রজাপতি)।    

প্রতিক পেয়েই প্রচারনা শুরু করেছেন সমর্থকরা। তারা সিএনজি, টমটম অটোরিকশা দিয়ে মাইকযোগে উপজেলার সর্বত্র প্রচারনা করে বেড়াচ্ছেন।