আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

নাইক্ষ‍্যংছড়িতে সুস্থ নির্বাচন এবং আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি: | প্রকাশের সময় : সোমবার ২০ মে ২০২৪ ১০:৩৮:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়ি থানা কর্তৃক আয়োজিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন- ২৪ ইং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান উপলক্ষে  আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ মে সকাল ১০ টা ৩০ মিনিট থেকে ১১ টা ২০ মিনিট  পর্যন্ত নাইক্ষ্যংছড়ি থানার আয়োজনে থানার কম্পাউন্ড চত্বরে আব্দুল মান্নান, অফিসার ইনচার্জ, নাইক্ষ্যংছড়ি এর সভাপতিত্বে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ ইং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত নির্বাচনী ব্রিফিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, পিপিএম সেবা, অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), বান্দরবান পার্বত্য জেলা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আমজাদ হোসেন পুলিশ পরিদর্শক (তদন্ত) নাইক্ষ্যংছড়ি থানা। মাহফুজ ইমতিয়াজ ভূইয়া, ইনচার্জ, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র। মো: ইকবাল হোসেন ইনচার্জ, সদর পুলিশ ফাঁড়ি। মো: মনির হোসেন, ইনচার্জ, সোনাইছড়ি পুলিশ ফাঁড়ি।মোহাম্মদ আলী, লাইনওয়্যার,বান্দরবান। 

নাছির উদ্দিন মজুমদার, লাইনওয়্যার,বান্দরবান। 

শোভন কুমার সাহা, ইনচার্জ, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র। মোঃফরিদ আনসার ভিডিপি কর্মকর্তা, নাইক্ষ্যংছড়ি প্রমুখসহ পুলিশ,আনসার ভিডিপির সদস্যবৃন্দ  

উক্ত ব্রিফিং  ও প্যারেডে সকল অফিসার্স ও ফোর্সদেরকে সতর্কতার সঙ্গে কর্তব্য পালনের নির্দেশ প্রদান করা হয়।এছাড়া নির্বাচন ডিউটিতে নিয়োজিত সদস্যগন রায়ট সামগ্রী ও অস্র,গোলাবারুদ, সরকারি জানমাল রক্ষা, ভোট কেন্দ্রের গোপন কেন্দ্রে প্রবেশ নিষেধ করার পাশাপাশি ভোট গননার সময় আইনশৃঙ্খলা বাহিনীর কোন সদস্যগন ভোট গননার রুমে প্রবেশ না করার জন্য নির্দেশ দেন। কেন্দ্রে যদি কোন প্রকার অনিয়ম বা ঝামেলা হওয়ার সম্ভাবন দেখা দিলে সাথে সাথে উর্ধ্বতন কর্তৃপক্ষ/অফিসারকে অবগত করার নিদর্শেনা দেন।