আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ১২৮ ঘর, ভূমিহীন-গৃহহীন পরিবারকে হস্তান্তর

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জুন ২০২৪ ১০:১১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

সারাদেশের ন্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলাতেও প্রধানমন্ত্রীর স্বপ্নের ঘর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন-গৃহহীন পরিবারকে পঞ্চম পর্যায়ে দ্বিতীয় ধাপে জমি ও গৃহের চাবি হস্তান্তর করা হয়েছে।পঞ্চম পর্যায়ে সারাদেশে ১৮,৬৬৬ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হয়। নাইক্ষ্যংছড়ি উপজেলায়

পঞ্চম পর্যায়ে দ্বিতীয় ধাপের ১২৮টি ভূমিহীন ও গৃহহীনকে ঘরের চাবি হস্তান্তর করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া।

মঙ্গলবার (১১জুন) সকাল ১০টার সময়ে নাইক্ষংছড়ি অফিসার্স ক্লাবের হলরুমে  

১২৮টি ভূমিহীন গৃহহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করেন।

সভায় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভূমি) ইসমাত জাহান ইতু,বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানোওয়ান চাক,থানা'র অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান,বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য আবু ত্হের কোম্পানি, উপজেলা শিক্ষাঅফিসার ত্রিরতন চাকমা,উপজেলা প্রকৌশলী নজুরুল ইসলাম,এনএসআইএর উপপরিচালক আবুল হোসেন, নাইক্ষংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, আহবায়ক আব্দুল হামিদ, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য মো: ইউনুছ,প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, ইউপি চেয়ারম্যানগণ, জমি ও গৃহপ্রাপ্ত উপকার ভোগি প্রমুখ।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া অতিথিদের সাথে নিয়ে ১২৮ টি পরিবারের কর্তাকে গৃহের চাবি তুলে দেন।