আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

থানচিতে সন্ত্রাসী কায়দায় সাংবাদিকের উপর অতর্কিত হামলা

থানচি (বান্দরবান) প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১০ জুন ২০২৪ ০৯:২০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের থানচিতে উপজেলা প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) কার্যালয়ে প্রকল্প খাতে কর্মরত কর্মচারী ও তার সাঙ্গপাঙ্গরা সন্ত্রাসী কায়দায় সাংবাদিকের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। 

 

জানা যায়, উপজেলা প্রকৌশলী অধিদপ্তর কার্যালয়ে প্রকল্প খাতে কর্মরত এক কর্মচারী ও তাঁর সাঙ্গপাঙ্গরা সন্ত্রাসী কায়দায় দৈনিক বাংলাদেশ টু ডে উপজেলা প্রতিনিধি সুজন ভট্টাচার্য (৩৮) নামে এক সাংবাদিককে উপর অতর্কিত হামলা চালিয়েছে। অতর্কিত হামলার স্বীকার ঐ সাংবাদিককে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। 

 

এই নিয়ে হামলার স্বীকার দৈনিক বাংলাদেশ টু ডে উপজেলা প্রতিনিধি সুজন ভট্টাচার্য বলেন, উপজেলা প্রকৌশলী অধিদপ্তর কার্যালয়ে প্রকল্প খাতে কর্মরত কর্মচারী এই এলাকার মৃত বিমল কর্মকার (বিমল কারিগর) ছেলে শিমুল কর্মকার (২৭) ও তার সাঙ্গপাঙ্গরা শনিবার রাতে আমার উপর চড়াও হয়ে সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়। কেন এবং কি কারনে তাঁরা আমাকে হামলা চালালো আমি জানি না। এই ঘটনায় আমি খুবই আতঙ্ক আছি, ভবিষ্যতের আমার জীবনে কোন নিরাপত্তা নেই। তাই আমি হামলাকারীদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিবো।