আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

ছেলেরা পিটিয়ে রক্তাক্ত করলো আপন বৃদ্ধ পিতাকে

বেলাল আহমদ,লামা(বান্দরবান)প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ২৭ নভেম্বর ২০২১ ০৭:১১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের আলীকদমে ছেলেরা পিটিয়ে রক্তাক্ত জখম করলো আপন বৃদ্ধ পিতাকে। এ ঘটনায় বৃদ্ধ  হাবিব রহমান (প্রকাশ হাবিব সও:) লামা উপজেলা স্বাস্থ্যকমপ্লক্মে ভর্তি। জানা যায় ২৭ নভেম্বর শনিবার বেলা ১০টার সময় আলীকদম সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পানবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

হাবিব সওদাগরের স্ত্রী মোহছেনা আক্তার জানান, আমার স্বামীর প্রথম স্ত্রীর দুই সন্তান মোঃ সায়েদ(২২) ও রিমন বাবার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও সম্পত্তি জোর করে দখল ও বিক্রি করার জন্য পূর্ব থেকে  বিরোধ চলে আসছে। এ ঘটনার সূত্র ধরে শনিবার বেলা ১০ঘটিকার সময় এ দুই সন্তান মিলে তাদের বাবাকে মেরে রক্তাক্ত জখম করে। বর্তমানে আমার স্বামী লামা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

বৃদ্ধ হাবিব সওদাগর বলেন, আমি দ্বিতীয় বিবাহ করার পর থেকে আমার দুই ছেলে মোঃ সায়েদ(২২) ও রিমন আমার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও সম্পত্তি জোর করে দখল ও বিক্রি করার জন্য আমাকে নির্যাতন করে আসছে। ইতিপূর্বেও দুইবার আমার এ দুই ছেলে মারধর করে। সর্বশেষ শনিবার একই ঘটনাকে কেন্দ্র করে আমার ছেলে মোঃ সায়েদ(২২) ও রিমন মিলে আমাকে বেদড়ক মারধর করে রক্তাক্ত করে । আমার ছেলেরা জোর করে সকল সম্পত্তি নিতে চায়।

 

বিষয়টি নিয়ে ছেলে সায়েদ বলেন, আমার বাবা বুড়ো বয়সে বিয়ে করার পর থেকে আমাদের সাথে বিরোধ চলে আসছে জর্জ কোর্টে মামলা চলমান, আমার বাবা প্রথমে আমাকে মারে। এ ঘটনায় উভয়ের মধ্যে হাতাহাতি হয়। 

 

 আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, গত ছয়মাস পূর্বে  পিতা হাবিব সওদাগর দ্বিতীয় বিয়ে করার পর থেকে পিতা ও পুত্ররা বিভিন্ন বিষয়ে সংঘাতে লেগে পড়ে। শনিবার পিতা পুত্রের মাঝে মারামারির ঘটনা শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।