আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

আলীকদমে সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, আলীকদম (বান্দরবান) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ০৩:১৫:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে বান্দরবানের আলীকদমে সেনাজোন (৩১বীর) কর্তৃক স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের মাঝে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১ ঘটিকার সময় আলীকদম সেনাজোন ক্যান্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল,কলেজ,মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী,গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ আর্থিক অনুদান প্রদানসহ সর্বমোট ২,৬৬,৬০৫.০০ (দুই লক্ষ ছেষট্টি হাজার ছয়শত পাঁচ টাকা মাত্র) টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

 

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম সেনাজোন (৩১বীর) এর উপ-অধিনায়ক মেজর মোঃ মঞ্জুর মোর্শেদ মিলন।

 

এসময় প্রধান অতিথি বলেন,আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কাজ এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

 

উল্লেখ্য যে, জোন কর্তৃক প্রতিমাসেই এসকল প্রতিষ্ঠানকে অনুরুপ অনুদান প্রদান করা হয়ে থাকে।