আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

লামা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

বেলাল আহমদ, লামা: | প্রকাশের সময় : শুক্রবার ২২ মার্চ ২০২৪ ০৭:৩৬:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের লামা উপজেলার ঐতিহ্যবাহী রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম উমরাহ হজ্ব পালনের লক্ষ্যে রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইসলামিক আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বিকেলে রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও মানবজমিন মোঃ তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম।

 

রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক বেলাল আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,সদর রেঞ্জ কর্মকর্তা আতা এলাহী,পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিক,লামা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোঃ কামালুদ্দিন,লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ তানফিজুর রহমান,

যুগ্ন-সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন,লামা সাংবাদিক ফোরাম এর সভাপতি মোঃ ইউছুপ

মজুমদার,পৌর কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন প্রমুখ।

 

এ সময় লামা প্রেস ক্লাব,রিপোর্টার্স ক্লাব,লামা সাংবাদিক ফোরাম,এর নেতৃবৃন্দ ও লামায় কর্মরত সাংবাদিক বৃন্দ, স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ,বিভিন্ন রাজনৈতিক, ও সামাজিক সংগঠনের নেতা উপস্থিত ছিলেন। 

 

লামা রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম সস্ত্রীক

পবিত্র হজ্ব পালনের জন্য আগামী ১এপ্রিল মক্কা শরীফের উদ্দেশ্যে রওনা হবেন। তাই এই হজ্ব পালন যাতে সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে পারে তার জন্য লামা পৌরবাসি সহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

 

ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন চেয়ারম্যান পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ শহীদুল ইসলাম। তিনি এসময় লামায় কর্মরত অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা সহ যে সকল সাংবাদিক মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা এবং উপস্থিত সাংবাদিকদের দীর্ঘায়ূ ও মঙ্গল কামনা সহ সমগ্র মুসলিম জাহানের শান্তি কামনায়,দেশ ও জাতির কল্যাণ কামনা করেন,মহান আল্লাহ মোঃ জহিরুল ইসলাম এবং তার স্ত্রী যেন সু্স্থ থেকে সুষ্ঠুভাবে পবিত্র হজের কার্যক্রম সম্পূর্ণ করতে পারেন,তাদের হজ্বকে কবুল করেন সে দোয়া কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।