আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

চুয়েট শিক্ষার্থীদের চাপা দেওয়া সে ঘাতক বাস চালক আটক

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ০৫:৩৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থীদের চাপা দেওয়ার ঘটনায় সংশ্লিষ্ট বাস চালক তাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে চট্টগ্রাম শহর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। 

 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন চক্রবর্তী জানান, দুর্ঘটনার পর থেকেই তাঁরা এই বাসচালককে গ্রেপ্তারের চেষ্টা করছিলেন। বুধবার দুপুরে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আদালতে সোপার্দ করা হবে। চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় বাসের চালক ও সহযোগীকে আসামি করে মামলা হয়েছিল।

 

দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় চুয়েটের সামনে আবার অবরোধ 

জানা গেছে, গ্রেপ্তার বাসচালক তাজুল ইসলামের বাড়ি রাউজানের চিকদাইর এলাকায়। তাঁর বিরুদ্ধে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ। 

 

এদিকে, দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় দ্বিতীয় দিনের মতো কাপ্তাই সড়ক অবরোধ করেছেন চুয়েটের শিক্ষার্থীরা। বুধবার সকাল ৯টা থেকে শুরু হয় শিক্ষার্থীদের বিক্ষোভ।

 

গত সোমবার চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে মোটরসাইকেলে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত হন। এরা হলেন শান্ত সাহা ও তৌফিক হোসেন। দুজনই বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের শিক্ষার্থী। এই ঘটনায় আরও এক শিক্ষার্থী গুরুতর অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় দুইদিন ধরে আন্দোলন করছে চুয়েটের শিক্ষার্থীরা।