আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রামুর কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে ছায়াকে হত্যার ঘটনায় দু'জন আটক

মোঃ ইফসান খান ইমন নাইক্ষ‍্যংছড়ি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১০:৫১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বদুপাড়ায় ছুরিকাঘাতে নাজেম মওলা সাহেদ ওরফে ছায়া খুনের ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

ঘটনার ২৪ ঘন্টা পার না হতেই স্থানীয় জনতার সহযোগিতা নিয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ পরিদর্শক মো: সাইফুল আলম বিশেষ অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে তাদের আটক করতে সক্ষম হয়। 

আটককৃতরা হলেন, কচ্ছপিয়া ইউনিয়নের কমলাপাড়া এলাকার কাদের মিস্ত্রির ছেলে আলা উদ্দিন ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে ওসমান। আটককৃতদের বরাতে ঘটনার বিবরণ দিয়ে পুলিশ সূত্র জানায়, আটককৃতরা ঘটনার পুর্ব মুহুর্তে রামুর কচ্ছপিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বদুপাড়া ব্রিজের মাথায় অবস্থান করছিলেন । উক্ত ঘটনাস্থলে জনৈক ফেরদৌসের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এ বিষয়টি ফেরদৌস নিহত শাহেদকে ফোন করে জানালে বধুপাড়া ব্রিজের মাথায় শাহেদ উপস্থিত হয়। এসময় শাহেদের সাথে আটককৃতদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে তাদের সাথে থাকা ধারালো ছুরি দিয়ে ভিকটিম নাজেম মাওলা শাহেদ ওরফে ছায়াকে এলোপাথাড়ি ছুরি দিয়ে আঘাত করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতাল কক্সবাজারে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ পরিদর্শক মো: সাইফুল আলম জানিয়েছেন- ঘটনার পরপরই পুলিশ বিশেষ অভিযান পরিচালনা শুরু করে। অভিযানকালে মোবাইল মোবাইল ফোন ট্র্যাক করে তাদের দুজনকে আটক করে।

হত্যা কান্ডের প্রধান অভিযুক্ত পেঠান সওদাগরের ছেলে দেলোয়ার এখনো পলাতক রয়েছে। তাকে আটকের জন্য অভিযান চলমান রয়েছে বলেও জানান পুলিশের এ পরিদর্শক।

এ ঘটনায় মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।