আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১

রামগড়ে যুবলীগ নেতা ইয়াছিনের ২৫ তম মৃত্যুবার্ষিকী পালিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৮ জুন ২০২৪ ০৫:৫৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

নানা কর্মসুচির মধ্য দিয়ে খাগড়াছড়ির রামগড়ে সাবেক আওয়ামী যুবলীগ নেতা ও বিশিষ্ট  সমাজ সেবক মরহুম মো: ইয়াছিন এর ২৫ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (২৮শে জুন) সকাল ১০ টায় রামগড় পৌরসভার মাষ্টার পাড়াস্থ কেন্দ্রীয় কবরস্থানে মরহুম মোঃ ইয়াছিনের কবরে পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ারত ও দোয়া-মাহফিলের মাধ্যমে ইয়াছিন স্মৃতি সংসদ, রামগড় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন দিবসটি পালন করে।

পার্বত্য অঞ্চলের ত্যাগী এই যুবলীগ নেতা দীর্ঘ-সময় রামগড় উপজেলা আওয়ামী যুবলীগের রাজনীতিতে জড়িত ছিল। ১৯৯৯ সালে ২৮ জুন পাতাছড়া মাহবুব নগর এলাকায় ঘাতকদের এলোপাতাড়ি গুলিতে ইয়াছিন মারা যান। নির্লোভ, ত্যাগী, এই যুবলীগ নেতা আগামী প্রজন্মের কাছে অনুকরণীয় হিসেবে আজীবন বেচে থাকবেন বলে প্রত্যাশা করেন ইয়াছিন স্মৃতি সংসদ।  

এ সময় রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারী, রামগড় পৌরসভার মেয়র, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ইয়াছিন স্মৃতি সংসদের সভাপতি মোঃ রফিকুল আলম কামাল, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম আলমগীর, ১নং রামগড় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহ-আলম মজুমদার, ৪নং মাষ্টারপাড়া ওয়ার্ড পৌর কাউন্সিলর ও ইয়াছিন স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোঃ আহসান উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, প্রদেশ ত্রিপুরা সহ যুবলীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।