আজ বৃহস্পতিবার ৪ জুলাই ২০২৪, ১৯শে আষাঢ় ১৪৩১

থানচিতে নৌকা ডুবে দুই শিক্ষার্থী নিখোঁজ।

থানচি (বান্দরবান) প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১ জুলাই ২০২৪ ১০:০৪:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের থানচিতে স্কুলের যাওয়ার সময় নদীতে নৌকা ডুবে দুই প্রাথমিক শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে।

 

 

সোমবার (০১ জুলাই) দুপুরে তিন্দু ইউনিয়নের পদ্ম খাল সংলগ্ন চিংড়ি ঝিরি এলাকায় এঘটনা ঘটে।

 

 

নিখোঁজ শান্তি রানি ত্রিপুরা (১০) তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হরিশ চন্দ্র পাড়া মুতিজন ত্রিপুরা'র মেয়ে। অপর জন নিলাপ্রু ত্রিপুরা মেয়ে ফুলবাণী ত্রিপুরা(৯) একই পাড়ার।

 

 

স্থানীয় সুত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টায় হরিশ চন্দ্র পাড়া থেকে ৫-৬ জনের সাথে নৌকা যোগে শান্তি রানি ত্রিপুরা ও ফুলবাণী ত্রিপুরা রুনাদন পাড়া প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। ঝিরিটির মাঝামাঝি পৌঁছালে প্রবল স্রোতে নৌকাটি ডুবে যায়। এসময় অন্যরা সাঁতার কেটে তীরে পৌঁছালেও ঐ দুই শিক্ষার্থী নিখোঁজ ছিল। সর্বশেষ এখন পর্যন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

 

 

তিন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভাগ্যচন্দ্র ত্রিপুরা বলেন, হরিশচন্দ্র পাড়ার ৩য় ও ৪র্থ শ্রেনীতে পড়ুয়া দুই শিক্ষার্থী রুনাজন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। তাদের উদ্ধারের প্রচেষ্টা চলমান রয়েছে।

 

 

ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার লীডার পেয়ার মাহমুদ নিখোঁজের সত্যতা নিশ্চত করে বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জানতে পারেন যে তিন্দু ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হরিশচন্দ্র পাড়া থেকে নৌকা যোগে স্কলে যাওয়ার পথে দুর্ঘটনা কবলে পড়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। বৈরী আবহাওয়ার কারনে এই মুহুর্তে উদ্ধার অভিযানে যাওয়ার সম্ভব হয়নি। 

 

 

থানচি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দিন বলেন, তিন্দু ইউনিয়নের নৌকা ডুবে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর শুনেছি। খোঁজ নিয়ে পরে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।