আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

লামায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে জবাই করে হত্যা

বেলাল আহমদ,লামা(বান্দরবান) প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৫ জুলাই ২০২২ ১১:৫৬:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের লামার গজালিয়া আজিজনগর সড়কে মোটরসাইকেল ভাড়ায় নিয়ে চালককে জবাই করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) আনুমানিক রাত ১টায় লামা উপজেলার গজালিয়া আজিজনগর সড়কের নাজিরাম ত্রিপুরা পাড়ার রাবার বাগানে এই ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক শফিউল কাদের (২৩) লামা উপজেলার সরই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আন্ধারি প্রদ্দান ঝিরি এলাকার মো. ইউনুছের ছেলে বলে জানা গেছে।

সরই মোটরসাইকেল সমিতির সাধারণ সম্পাদক মো. জাবেদ জানান,গতরাত ১০টায় মোটরসাইকেলে করে আজিজনগর যাবে বলে শফিউল কাদেরকে দুই ব্যক্তি ভাড়ায় নিয়ে যায়। রাত ১টায় আমরা খবর পেয়ে নাজিরাম ত্রিপুরা পাড়ার রাবার বাগান এলাকায় যাই। সেখানে জবাই করা শফিউল কাদেরের লাশ পড়ে থাকতে দেখি। সঙ্গে সঙ্গে বিষয়টি লামা থানা ও নিহতের পরিবারকে অবহিত করা হয়। নিহত শফিউল আমাদের সরই ভাড়ায় চালিত মোটরসাইকেল সমিতির ৫৩ নম্বর সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। দ্রুত খুনিদের আটকে আমাদের অভিযান চলছে।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।