আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রোয়াংছড়িতে তহজিংডং এনজিও'র স্বাস্থ্য ও শিক্ষাসামগ্রী বিতরণ

রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বুধবার ১৭ অগাস্ট ২০২২ ০৪:৩৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের রোয়াংছড়িতে বেসরকারি এনজিও  তহজিংডং সংস্থা কর্তৃক শিক্ষা ও দক্ষতার মাধ্যমে পাবর্ত্য চট্টগ্রামে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন কম্পোনেন্ট স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগং হিল ট্রাক্টস (এসআইডি-সিএইচটি) প্রকল্পের জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক পুস্তিকা  বিষয়ের MoCHTA এবং UNDP সংস্থার অথার্য়নে উপজেলা পর্যায়ের প্রাইমারি বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা ও স্বাস্থ্য  সামগ্রী বিতরণ করা হয়েছে। 

 

বুধবার (১৭ আগষ্ট) সকালে ১১.৩০ ঘটিকার সময় রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কক্ষে

শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মনিটরিং এবং রিপোর্টিং অফিসার অতনু দেওয়ান সঞ্চালনায় রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আয়ুব উদ্দিন সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, বিশেষ অতিথি ছিলেন রোয়াংছড়ি ইউপি মেম্বার  অংশৈচিং মারমা, প্রকল্প ব্যবস্থাপক পাইচিংউ মারমা, আন্তা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তমকুমার তঞ্চঙ্গ্যা।

এসময়ের উপজেলা পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক চিকিৎসার জন্য  স্বাস্থ্যসামগ্রী বিতরণ করেন ৮টি চেয়ার, ২টি টেবিল, হোয়াইট বোর্ড ১টি, ফ্লোর ম্যাট ১টি, ফ্যান ১টি, ফার্ষ্ট এইড কিট বক্স ১টি ৫টি বিদ্যালয়ে বিতরণ করা হয়।  

এতে উপস্থিত ছিলেন কমিউনিটি মোবিলাইজার সুইসাউ মারমা, জামাচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অনিতা তঞ্চঙ্গ্যা, সুমন তঞ্চঙ্গ্যা, জলপুরিসহ প্রমুখ।