আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বান্দরবান সেনা রিজিয়নের উদ্যোগে ৬৫ জন দু:স্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদান প্রদান

এইচ এম সম্রাট,বান্দরবান : | প্রকাশের সময় : রবিবার ২৬ জুন ২০২২ ০৩:১০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানে সেনা রিজিয়নের পক্ষ থেকে  অসহায় উপজাতী ও বাঙালিদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। রবিবার (২৬ জুন) সকাল ১০টায় দুঃস্থ ও অসহায়দের হাতে অর্থ সহায়তার অনুদান তুলে দেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের জেএসও-২  ক্যাপ্টেন নাঈম পারভেজ। এসময় জেএসও-২ (শিক্ষা) ক্যাপ্টেন ফয়সাল উপস্থিত ছিলেন।

সেনা রিজিয়ন সুত্র জানায়,বান্দরবান পার্বত্য জেলায় বসবাসরত অসহায় উপজাতি ও বাঙালি এবং ধর্মীয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে আর্থিক সাহায্যের জন্য রিজিয়ন কমান্ডার বরাবর আবেদন করেন। এসব আবেদনের প্রেক্ষিতে ৬৫ টি পরিবারকে মোট ৩৪৫০০০ নগদ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

 এ সময় রিজিয়ন সদর দপ্তর এর কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের জেএসও-২  ক্যাপ্টেন নাঈম পারভেজ বলেন,

বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্রগ্রামে বসবাসরত বাঙ্গালিসহ সকল ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করে আসছে, আজকের এ সহায়তা তারই একটি দৃষ্টামতমূলক উদাহরণ। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।