আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে আনসার সমাবেশ

মো: ইফসান খান ইমন নাইক্ষ্যংছড়ি: | প্রকাশের সময় : রবিবার ৫ জুন ২০২২ ০৩:৪৮:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার  ( ৫ মে) বেলা ১১টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা অফিসার্স ক্লাবের মিলায়তনে উপজেলা আনসার ও ভিডিপিএ সমাবেশের আয়োজন করে। 

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের অধ্যাপক মোঃ শফিউল্লাহ,

উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন মোঃ রাকিবুল ইসলাম জেলা কমান্ড্যান্ট বাংলাদেশ ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বান্দরবান, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি থানা'র ওসি (তদন্ত) শরিফ ইবনে আলম,সদর ইউপির চেয়ারম্যান নুরুল আবছার ইমন,আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্হাপক মো: আবু রাসেল। 

আনসার ভিডিপি হেলাল উদ্দিন এর সঞ্চালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম,

বসরিক রিপোর্ট পেশ করেন সদর ইউনিয়ন দলনেতী নুরুন্নাহার,সোনাইছড়ি ইউনিয়ন দল নেতা নুরুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য জাহাঙ্গীর আলম কাজল, সদস্য জয়নাল আবেদীন টুক্কু, সাংবাদিক রফিকুল ইসলাম রিজভী। 

সমাবেশে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ আনসার সদস্যদের দেশের আইনশৃংখলা রায় ভুমিকার কথা তুলে ধরেন বলেন, আনসার সদস্যদের আরও দক্ষ করা হচ্ছে। নতুন আনসার সদস্য গ্রহণের মাধ্যমে বেকারত্ব দূর হচ্ছে। আনসার সদস্যদের সব ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কাজ চলমান রয়েছে। 

সমাবেশ শেষে এলাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন কার্যক্রমে ভূমিকা রাখায় পুরস্কার হিসেবে সুপ সেট, ছাতাসহ বিভিন্ন উপহার সামগ্রি  প্রদান করা হয়।