আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি'তে নতুন কমান্ডারের যোগদান

মো: ইফসান খান ইমন, নাইক্ষ্যংছড়ি: | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ জুন ২০২২ ০৪:২০:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবি'র বিদায়ী ও  নবাগত জোন কমান্ডারের সম্মানে প্রীতি চা চক্র অনুষ্টান সম্পন্ন হয়েছে। সোমবার ২৭ জুন সন্ধ্যায় ১১ বিজিবি'র ব্যাটালিয়ন সদরস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠানে বিদায়ী এবং নবাগত জোন কমান্ডার এতে  বক্তব্য রাখেন। বিদায়ী জোন কমান্ডার লে কর্ণেল মেঃ নাহিদ হোসেন বলেন,সরকারী দায়িত্ব নিয়ে এসেছি,সরকারের কাজে অন্যত্র বদলী। এটি স্বাভাবিক একটি বিষয়।তবে নাইক্ষ্যংছড়িতে অবস্থানকালে তিনি সকলের সহায়তা পেয়েছেন দাবী করে তিনি আরো বলেন,এখানকার মানুষ গুলো সহযোগী মনোভাবের। রাষ্ট্রের কাজে সবাই এক। 

তিনি বলেন,শিক্ষা,চিকিৎসা,মানবিক সহায়তা ও যেকোন ধরনের মানবিক সহায়তা করেছেন দায়িত্বের খাতিরে।নবাগত লেঃ কর্ণেল মোঃ রেজাউল করিম

বলেন, তিনি এসেছেন সীমান্ত প্রহরী হিসেবে। সীমান্তে যে কোন ধরণের অপরাধ দমনে তিনি কঠোর থাকবেন। এতে তিনি গণমাধ্যমসহ সকলের সহযোগীতা কামনা করেন।

এতে আরো বক্তব্য রাখরন, থানার অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইমরান, ও নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ।  এছাড়া উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যনে ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা,নাইক্ষ্যংছড়ি রেঞ্জকর্মকর্তা  মন্জুর আহসান চৌধূরী ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আবছার ইমন,কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মো: হোসেন, ব্যবসায়ী মো: রহিম, ব্যবসায়ী মো: রফিকুল ইসলাম,প্রেস ক্লাব আহবায়ক আবদুল হামিদ,  সাবেক সভাপতি মো: ইফসান খান ইমন, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল,সদস্য জয়নাল আবেদ্দীন টুক্কু,সাবেক সাধারণ সম্পাক মাহামুল হক বাহাদুর, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য আব্দুর রশিদ, সদস্য মো:ইউনুছ, সদস্য মো: তৈয়ব উল্লাহ,প্রমূখ।