আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

চকরিয়ায় মহাসড়কে ডাম্পার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ শিক্ষার্থীসহ নিহত ২

এম.মনছুর আলম,চকরিয়া (কক্সবাজার) : | প্রকাশের সময় : সোমবার ২০ মে ২০২৪ ০১:১২:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর
 


কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় ডাম্পার গাড়ির সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ শিক্ষার্থী মোহাম্মদ মোস্তফ (১৭) ও আবদুল্লাহ (১৮) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।
রবিবার রাত পৌনে ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের মাতামুহুরী ব্রীজ পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী মোস্তফা চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের হালকাকারা মৌলভীরচর এলাকার জিয়া উদ্দিনের পুত্র ও চকরিয়া সরকারি কলেজের একাদ্বশ শ্রেণির শিক্ষার্থী ও অপর নিহত আবদুল্লাহ একই এলাকার ছিদ্দিক মেস্ত্রীর পুত্র।
চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম হিমু সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহতের বিয়ষটি নিশ্চিত করেছেন।

চিরিংগা হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাতে নির্বাচনী সমাবেশ থেকে মোটরসাইকেল যোগে কলেজ শিক্ষার্থী মোহাম্মদ মোস্তফ ও তার সহপাঠী আবদুল্লাহ চকরিয়া পৌরশহরে ফেরার পথে বিপরীতদিক থেকে আসা ডাম্পার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মাতামুহুরী ব্রীজ সংলগ্ন জমজম হাসপাতালে অদূরে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী মোস্তফা ঘটনাস্থলে নিহত হয়। অপর মোটরসাইকেল আরোহী আবদুল্লাহকে ঘটনাস্থল থেকে আহতবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি  (পুলিশ পরিদর্শক) মাহবুবুল হক ভূঁইয়া কাছে জানতে চাইলে তিনি বলেন, মহাসড়কের চকরিয়া মাতামুহুরী ব্রীজ এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর পেয়েছি। তবে দুর্ঘটনার পরপরই ডাম্পার গাড়িটি নিয়ে চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়িটি জব্দ করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।