আজ শনিবার ২৫ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ ১৪৩১

হাটহাজারীতে তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:১১:০০ পূর্বাহ্ন | দেশ প্রান্তর

হাটহাজারীতে তিন সন্তানের জননী  ইয়াসমিন আকতার(৩০) নামের গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।মঙ্গলবার(১২সেপ্টেম্বর)সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চিকনদন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড নবী মিস্ত্রীর বাড়ীর নিজ কক্ষ থেকে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে। নিহত ইয়াসমিন ব্যবসায়ী মানিকের স্ত্রী ও মেখল ইউনিয়নের ৮নং ওয়ার্ড কাঞ্চন উকিলের বাড়ীর মৃত ছিদ্দিক আহমদের মেয়ে।

 

জানা যায়,গত ১৩বছর আগে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এ দম্পতি।বিভিন্ন সময় যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন করত বলে  অভিযোগ করেন ইয়াসমিনের পরিবার। বিকেল সাড়ে চারটার দিকে নিজ কক্ষে ঝুলন্ত মরদেহ দেখে  পরিবারের সদস্যরা চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসে। পরে পুলিশকে খবর দিলে থানার পুলিশ উপ-পরিদর্শক মো: ফয়সাল সঙ্গীয় ফোর্স নিয়ে উড়না পেঁচানো  ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রাত ১০টায় এ রিপোর্ট লেখার পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি।

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন,ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।পরিবারের অভিযোগ পেলে পুলিশি তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।