আজ সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ় ১৪২৯

নাইক্ষ্যংছড়িতে জমকালো আয়োজনে আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ ইফসান খান ইমন,নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ ০৪:২১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়িতে জমকালো আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১১.০০টায় নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পয়েন্ট থেকে আলাদা আলাদা মিছিল সহযোগে আনন্দ মিছিলে যোগদান করে বাংলাদেশ আওয়ামী লীগ,সহযোগী সংগঠন ও ভ্রাতৃপ্রতিম সংগঠন। নাইক্ষ্যংছড়ির বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় অফিসে গিয়ে মিছিলটি শেষ হয়। এরপর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল এর সঞ্চালনায় ও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ'র সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,দোছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ'র সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা,সদর ইউপির চেয়ারম্যান নুরুল আবছার ইমন,উপজেলার আওয়ামী লীগ নেতা ডা.সিরাজুল ইসলাম।

 

এতে বক্ততারা বাংলাদেশ আওয়ামী লীগ'র বিভিন্ন অর্জনের বিষয়ে আলোচনা করেন এবং ২৫জুন দেশের অন্যতম বৃহৎ সেতু পদ্মাসেতু উদ্বোধনের বিষয়ে বর্তমান সরকার তথা বাংলাদেশ আওয়ামী লীগ'র ভূয়সী প্রশংসা করেন। যে পদ্মাসেতু দেশের ১৮টি জেলাকে দেশের মুল অর্থনৈতিক স্রোতে সংযুক্ত করতে যাচ্ছে। 

 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলার আরেক সদস্য আবু তাহের কোম্পানি,জেলা পরিষদের সদস্য ক্যানোয়ান চাক,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুস সাত্তার,উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ বিন্দু ও সাধারণ সম্পাদক মো.রেজাউল,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চুচুমং মার্মা,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা বেগম ও সাধারণ সম্পাদক পুমারী মার্মা,উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা,ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী,কলেজ ছাত্রলীগের সভাপতি মো.সেলিম ও সাধারণ সম্পাদক ইফতেখার উল আবরার,উপজেলা ছাত্রলীগ নেতা আবদু রহমান বাপ্পী,কলেজের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম মুমু,ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভার পরে সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ ও জেলার সদস্য তসলিম ইকবাল চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ'র ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। নেতৃবৃন্দরা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় থেকে আসা কর্মীদের কেক খাইয়ে জন্মদিন পালন করেন।