আজ শনিবার ৫ অক্টোবর ২০২৪, ১৯শে আশ্বিন ১৪৩১

সীতাকুণ্ডে ৬৭টি পূজা মন্ডপে আসলাম চৌধুরী আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, সীতাকুণ্ড : | প্রকাশের সময় : শুক্রবার ৪ অক্টোবর ২০২৪ ০৯:৩৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

সীতাকুণ্ডে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ৬৭টি মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করেছেন বিএনপির সাবেক যূগ্ম মহাসচিব ও বিএনপির চেয়ারপার্সন  খালেদা জিয়ার উপদেষ্টা  লায়ন আধ্যাপক আসলাম চৌধুরী এফসিএ।

আজ সকাল ১১ টায় ফৌজদারহাটস্থ তার বাসভবনে সীতাকুণ্ড পূজা উদযাপন পরিষদ একমত বিনিময় সভা ও আর্থিক অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তিনি বলেন, ধর্মীয় পরিচয়ে বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই বাংলাদেশি। দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে প্রত্যেকটা নাগরিকের অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করতে হলে রাষ্ট্র ও সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। পতিত সরকারের দোসররা জনদৃষ্টি ভিন্নদিকে প্রবাহিত করতে দেশে সাম্প্রদায়িক পরিস্থিতি তৈরির চেষ্টা করছে, কিন্তু এদেরকে কিছুতেই সফল হতে দেওয়া হবে না। বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয়। এরকম একটা পরিস্থিতিতে কোনো অপশক্তি যাতে ষড়যন্ত্র করতে না পারে সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে সতর্ক থাকতে হবে।হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদে শান্তিপূর্ণভাবে উৎসব মুখর পরিবেশে পালন করতে সার্বিক সহযোগিতা করবে বিএনপি। 

সীতাকুণ্ড,আকবর শাহ ও আংশিক পাহাড়তলী সমস্ত পূজামণ্ডপে বিএনপির সমন্বয়ে  টিমগুলো পাহারার ব্যবস্থা করা নির্দেশনা দেওয়া হয়েছে। 

শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় শেষে আসলাম চৌধূরীর  ৬৭টি পূজা মন্ডপে আর্থিক অনুদান তুলে দেন।

 

উপজেলা বিএনপির আহ্বায়ক ডাঃ কমল কদর এর সভাপতিত্বে সীতাকুণ্ড উপজেলা পুজা উদযাপন পরিষদের আহ্বায়ক বাবু অমেলেন্দু কনক এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,পৌর বিএনপির আহ্বায়ক জাকির হোসেন,উপজেলা বিএনপির সদস্য সচিব  কাজী মহিউদ্দিন,পুজা পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, পুজা উৎযাপন পরিষদের সদস্য সচিব মনোজ কুমার নাথ, স্বপন নাথ, ইঞ্জিঃ রতন রায়,সুনন্দ ভট্টাচার্য, কাকন দাশ,রতন কুমার নাথ,ধ্রুব দাশ,গোপাল শর্মা,মিঠুন বৈষন্য,বাবৃল বাহাদুর শাস্ত্রী,পাপন দাশ,নয়ন দে,ডালিম চক্রবর্তি প্রমূখ।