আজ মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

সাংগু নদীতে পাওয়া গেলো বোনের মরদেহ, ভাই নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ ১১:৪২:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানে বাদুরের ঝর্ণা এলাকায় নিখোঁজ দুই পর্যটকের মধ্যে একজনের মরদেহ উদ্ধার হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টায় ১৯ ঘণ্টা পর রোয়াংছড়ি উপজেলার তারাছা বাদুরের ঝর্ণা এলাকার সাংগু নদী থেকে মরদেহটি উদ্ধার হয়।

নিহত মারিয়াম আদনীন (১৭) নারায়ণগঞ্জের ফতুল্লার জহিরুল ইসলামের মেয়ে। তবে এ ঘটনায় তার ভাই আহনাফ আকিব (২২) এখনোও নিখোঁজ রয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে পরিবারের ১০ জন বান্দরবানের হোটেল দ্যা প্যারাডাইসে ওঠেন। বান্দরবানের নীলাচল, মেঘলা, নীলগিরিসহ বিভিন্ন স্পট ঘুরে বেড়ান তারা। শুক্রবার রাতের বাসে তাদের ফেরার কথা ছিল।

শুক্রবার সকালে সাংগু নদীতে নৌকা ভ্রমণে বের হয়ে রোয়াংছড়ি উপজেলার তারাছা বাদুরের ঝর্ণা এলাকার সাংগু নদীতে মুছায়াত তানিম নদীতে গোসলে নামলে হঠাৎ নদীর মধ্যে তার পা মাটি থেকে সরে যায়। তাকে উদ্ধারের জন্য বাকিরা নদীতে ঝাঁপিয়ে পড়লে ঘটনাস্থলে আমিনুল ইসলামের মেয়ে মারিয়া ইসলাম (১৯) ডুবে মারা যয়। এ সময় নারায়ণগঞ্জের ফতুল্লার জহিরুল ইসলামের ছেলে আহনাফ আকিব (২২) ও মেয়ে মারিয়াম আদনিন (১৭) নিখোঁজ হন।

বান্দরবান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নাজমুল আলম সত্যতা নিশ্চিত করে জানান, সাংগু নদীতে নিখোঁজ ২ পর্যটকের মধ্যে মারিয়াম আদনীনের (১৭) মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহনাফ আকিবকে এখনো পাওয়া যায়নি। তাকে উদ্ধার কাজ চলমান রয়েছে।