আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

শীতার্তদের মা‌ঝে কম্বল বিতরণ

‌মোঃ হান্নান, নিজস্ব প্রতি‌বেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৫ জানুয়ারী ২০২৪ ০৯:১০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল পাহা‌ড়ের জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে দুর্গম পাহা‌ড়ের নিন্মআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বালুখালী ইউনিয়ন প‌রিষদ।

 

বৃহস্প‌তিবার বি‌কে‌লে সদর উপ‌জেলা প্রশাস‌নের উদ্যো‌গে বালুখালীর বাদলছড়ি পাড়ায় সদর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে ৫০ শীতার্ত প‌রিবা‌রের মা‌ঝে কম্বল বিতরণ ক‌রেন।

 

এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, বালুখালী ইউপি চেয়ারম্যান অমর কুমার চাকমা, সংরক্ষিত মহিলা মেম্বার সুচিত্রা চাকমা, ওয়ার্ড মেম্বার বিজয় রঞ্জন চাকমা, সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা কার্যাল‌য়ের অফিস সহকারী- কাম-কম্পিউটার অপারেটর হি‌রো বড়ুয়া প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

 

ব‌ালুখালী ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান অমর কুমার চাকমা জানান, সাম্প্রতিক সম‌য়ের জেঁকে ধরা শী‌তে পাহা‌ড়ের নিন্মআ‌য়ের মানু‌ষের জীবন দু‌র্বিসহ হ‌য়ে উঠে‌ছে। এ কষ্ট লাগ‌বে উপ‌জেলা প্রশাস‌নের উদ্যো‌গে সামা‌জিক দা‌য়িত্ব‌বোধ থে‌কে শীতার্ত মানু‌ষের মা‌ঝে কম্বল বিতরণ করা হ‌য়ে‌ছে।