আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষে বন্যার্তদের খাদ্য সামগ্রী বিতরণ

জাহেদুল ইসলাম, লোহাগাড়া: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১০ অগাস্ট ২০২৩ ১০:২০:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

টানা তিন দিনের বর্ষণে পাহাড়ী ঢলে প্লাবিত লোহাগাড়ায় সৃষ্ট প্রাকৃতিক দূর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্থ ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট।

 

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টায় লোহাগাড়ার আধুনগরে ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষে দেশে সেরা রপ্তানীকারক শিল্প প্রতিষ্ঠান সাদ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সৌজন্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, আলু, তেল, পিয়াজ ও লবণ।

 

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, মানবতার কল্যাণে ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট সব সময় মানুষের কল্যাণে কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় টানা বর্ষণে প্লাবিত বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।

 

ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্টের পরিচালক ও সাদ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিএমডি নূরে ইয়াসমিন ফাতেমা বলেন, আমরা সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। মানুষ মানুষের জন্য। আমার গ্রাম বন্যা কবলিত হয়ে তাদের অসহায়ত্বের কথা চিন্তা করে খাদ্য সামগ্রী বিকরণ করা হচ্ছে। আগামীতে জনকল্যাণে আরো কাজ করা হবে। আমাদের কাজ চলমান আছে। তিনি সবার দোয়া চেয়েছেন।

 

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, আধুনগর সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি/সমাজের সর্দার মাওলানা নুরুল আলম, সাবেক সর্দার মনির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মো. হারুনর রশিদ, মো. হেলাল উদ্দিন, সাংবাদিক জাহেদুল ইসলাম প্রমূখ।