আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

লামায় বীরের বীরোচিত রাজকীয় সংবর্ধনা

আল ফয়সাল বিকাশ, বেলাল আহমদ, লামা : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ জানুয়ারী ২০২৪ ০৮:৫৯:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

৭ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বান্দরবানের লামা উপজেলায় সাবেক পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে বীরোচিত সংবর্ধনা দেয়া হয়েছে। লামা উপজেলা আওয়ামীলীগের উদ্যােগে এই সংবর্ধনা দেয়া হয়। লামা উপজেলা সদরের প্রবেশদ্বার লাইনঝিঝি থেকে ঘোড়ার গাড়িতে চড়ে বীর বাহাদুর এমপি সংবর্ধনা মঞ্চে উপস্থিত হন। এ সময় সড়কের দুপাশে দাঁড়িয়ে হাজার হাজার নারী-পুরুষ ফুলেল শুভেচ্ছা জানান। 

লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াই চিং মারমার সভাপতিত্বে কেন্দ্রীয় বাস টার্মিনাল মাঠে আয়োজিত বিশাল গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষি পদ দাশ, লামা উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তাফা জামাল, পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম। 

বীর বাহাদুর এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার যতদিন থাকবে ততোদিন পাহাড়ের উন্নয়ন থামবে না। লামা উপজেলায় আগে যা উন্নয়ন হয়েছে এখন তারচেয়ে আরো বেশি উন্নয়ন হবে। উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট লামা গড়ে তুলতে যেখানে যা প্রয়োজন তা করা হবে। তিনি আরো বলেন, লামাবাসী আমাকে সর্বাধিক ভোট দিয়ে ৭ম বারের মতো বিজয়ী করেছেন এবং আজ যে সংবর্ধনা দিয়েছেন তা আমি কখনো ভুলবো না। সারাজীবন আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। তিন পার্বত্য জেলার মধ্য বান্দরবান জেলা সব সময় অ সাম্প্রদায়িক চেতনা বহন করে এবং বিভিন্ন ভাষাভাষী মানুষের সহাবস্থান আর সম্প্রীতির জেলা। আপনারা আমার পাশে আছেন এবং থাকবেন। আমি আমার সর্বোচ্চ দিয়ে লামাকে আধুনিক উপজেলায় রূপান্তর করবো। 

উল্লেখ্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী  বীর বাহাদুর উশৈসিং ৭ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ৭ উপজেলায় বীরোচিত সংবর্ধনার আয়োজন করেছে আওয়ামীলীগ। তারই অংশ হিসেবে তৃতীয় পর্বে লামা উপজেলায় এই গণ সংবর্ধনা দেয়া হয়।