আজ মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

লামায় প্রবাসীর স্ত্রীকে হাত পা বেঁধে ধর্ষণের অভিযোগ

বেলাল আহমদ, লামা : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ০৫:৫৪:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের লামার রূপসীপাড়া ইউপিতে দুই শিশু সন্তানকে ঘরে তালাবদ্ধ করে প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে হাত পা বেঁধে রাতভর ধর্ষণ, মারধর লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।ভুক্তভোগীর দেবর আবুল বশর।

 

এলাকাবাসী জানায়, সকালে পার্শ্ববর্তী এক মহিলা পানি আনতে প্রবাসীর বাড়ির পাশে টিউবওয়েলে যায়। তখন প্রবাসীর বাড়ির জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখে। তিনি এগিয়ে গেলে প্রবাসীর স্ত্রীকে বাড়ির পিছনে হাত পা বাঁধা অবস্থায় দেখেন। পরে জানাজানি হলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসে।

 

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ঘরে প্রবাসীর স্ত্রী ও তার দুই শিশু ছিল। রাত দুইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা মুখ চেপে ধরে প্রবাসীর স্ত্রীর। এসময় তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে রাতভর নির্যাতন, মারধর করা হয়। 

 

সকালে পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় রশি কেটে ওই নারীকে উদ্ধার করে।

 

নির্যাতিতা ভুক্তভোগী জানান,আমার শুশুরের দ্বিতীয় স্ত্রীর সন্তানদের সাথে দীর্ঘ দিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছে, তার জেরে তারা পূর্বপরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে। 

 

 লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, ভিকটিমকে লামা হাসপাতালে নেয়া হচ্ছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে পাঠানো হবে।

 

 লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ তদন্ত করছে ভিকটিম মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে রয়েছে।পরীক্ষা শেষে অভিযোগের ভিত্তিতে দোষীদের দ্রুত আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।