আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

লামায় টিসিবির পণ্য পাচ্ছেন ১৯৪২৬ সুবিধাভােগী পরিবার

বেলাল আহমদ,লামা(বান্দরবান) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২০ মার্চ ২০২২ ১২:৩৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের আওতায় এ বছর রমজান মাস উপলক্ষে লামা উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে টিসিবির পণ্য পাচ্ছেন ১৯৪২৬ সুবিধাভােগী কার্ডধারী পরিবার। 

টিসিবির পণ্যসামগ্রী আসন্ন রমজান মাসকে কেন্দ্র করে বাণিজ্য মন্ত্রণালয়ের অধিনে টিসিবি'র "ভ্রাম্যমান ট্রাকসেল" কার্যক্রম শুরু হয়েছে। রোববার (২০ মার্চ) লামা পৌরসভার পৌর বাস টার্মিনালে এই কার্যক্রমের শুরু হয়। 

 

উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন,লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। সহকারী কমিশনার ভূমি কাজী আতিকুর রহমান। লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ, লামা উপজেলা মৎস্য কর্মকর্তা মকসুদ হোসেন।লামা পৌরসভার কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন।

 

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল জানান,বাণিজ্য মন্ত্রণালয়ের অধিনে টিসিবি'র "ভ্রাম্যমান ট্রাকসেল" কার্যক্রম শুরু হয়েছে।লামা উপজেলায় টিসিবির নির্ধারিত ৩ জন ডিলারের মাধ্যমে এ পণ্য বিতরণ করা হবে। রােজার আগে ও পরে দুই ধাপে

এ পণ্য বিতরণ করা হবে। প্রথম কিস্তির পণ্য পাবেন ২০ মার্চ থেকে এবং দ্বিতীয় কিস্তির পণ্য দেয়া হবে রােজার মাঝামাঝি সময়ে ।

পণ্যের মধ্যে রয়েছে চিনি ২কেজি , মশুর ডাল ২কেজি, সয়াবিন তেল ২লিটার,যার মূল্য ৪৬০ টাকা।