আজ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

লামায় আলহাজ্ব আলী মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

বেলাল আহমদ, লামা : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২২ অগাস্ট ২০২৪ ০৭:৪৯:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের লামা সরকারি মাতামুহুরী কলেজ এর প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা চেয়ারম্যন,বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মোঃ আলী মিয়ার ১৪ তম মৃত্যু বার্ষিকী পালন করেছে সরকারী মাতামুহুরী কলেজ লামা এর ছাত্র-ছাত্রী বৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সরকারি মাতামুহুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল মোনায়েন এবং প্রভাষক বৃন্দ প্রমূখ।

 

মরহুম আলহাজ্ব মোঃ আলী মিয়া বার্ধক্য জনীত কারনে ২০১০ সালের ২২ আগস্ট চট্রগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি ৪স্ত্রী,১১ মেয়ে,১০ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

 

বৃহস্পতিবার (২২ আগস্ট) সাড়ে বার টার দিকে কলেজ প্রাঙ্গনে ছাত্র-ছাত্রীদের উদ্যোগে আয়োজিত মরহুম মোঃ আলী মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে,স্মরণ সভা,দরুদ পাঠ,

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন,কাটা পাহাড় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আব্দুল কাদের। এছাড়া ও বাদ জোহর সাংবাদিক মোঃ তৈয়ব আলীর বাস ভবনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন,লামা কোর্ট মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আজিজুর রহমান।