আজ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

লক্ষ্মীছড়িতে বর্ন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

মোবারক হোসেন, খাগড়াছড়ি : | প্রকাশের সময় : সোমবার ২৬ অগাস্ট ২০২৪ ০৮:২৫:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাছে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৬ আগষ্ট সোমবার লক্ষীছড়ি সদর ইউনিয়ন এর যতীন্দ্র কারবারিপাড়া এলাকায় ৩০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণের মাধ্যমে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন খাগড়াছড়ি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী।

 

এছাড়াও জেলা প্রশাসকের নির্দেশে ইতোপূর্বে উপজেলা নির্বাহী অফিসার ১৬০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।  লক্ষ্মীছড়ি উপজেলার ৩টি ইউনিয়নেই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রান বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া।  বর্মাছড়িতে ৫ মে. টন, দুল্যাতলীতে ৫ মে টন এবং লক্ষীছড়ি সদরে ৮ মে. টন চাল বরাদ্দ দেয়া হয়েছে জানা গেছে।

 

ত্রাণ বিতরণকালে সহকারি কমিশনার (ভূমি) ছেনমং রাখাইন, থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসাইন, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, উপজেলা নাগরিক নিরাপত্তা কমিটির আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।