আজ শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

রোয়াংছড়িতে ১৯জন চেয়ারম্যান ২৮জন সংরক্ষিত মেম্বার,৮৯জন মেম্বার প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাইয়ের ১জন মেম্বার ফরম বাতিল

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ২৯ নভেম্বর ২০২১ ০৬:৪৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

 নির্বাচন কমিশন ঘোষিত তফসিল আনুযায়ী চতুর্থধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা ৪টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা মেম্বার ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে। সোমবার (২৯ নভেম্বর ২০২১) প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাইটি উপজেলা সভা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রোয়াংছড়ি সদর,তারাছা ও আলেক্ষ্যং ইউনিয়নের প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাই করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা পরান্টু চাকমা এবং নোয়াপতং ইউনিয়নের প্রার্থীদের ফরম বাছাই করেন সমবায় কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মো: মহাবুবুর রহমান। তবে রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৩ ওয়ার্ড মেম্বার পদে প্রার্থী বাংলাদেশ কৃষি ব্যাংক রোয়াংছড়ি শাখায় ঋণ খেলাপি থাকায় রেগ্যসে মারমা'র মনোনয়ন ফরমটি বাতিল বলে ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা পরান্টু চাকমা। 

এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা পরান্টু চাকমা বলেন ৪টি ইউনের চেয়ারম্যান পদ প্রার্থীর সংখ্যা ১৯জন, সংরক্ষিত মহিলা মেম্বার ২৮জন এবং সাধারণ মেম্বার প্রার্থী সংখ্যা ৮৮জন হয়েছে। আগামী ৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার রয়েছে, ৭ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৬ডিসেম্বর ভোট গ্রহণ কার্যক্রম চলবে।