আজ শুক্রবার ৩ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

রুমায় চাঁদের গাড়ি উল্টে একজন নিহত,আহত ৩

মংহাইথুই মারমা,রুমা প্রতিনিধি (বান্দরবান) : | প্রকাশের সময় : সোমবার ৪ মার্চ ২০২৪ ০৬:২৫:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের রুমা উপজেলায় চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লিংএ খুমি(১৮) নামে এক নারী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে অন্তত আরো তিনজন।

 

সোমবার (৪মার্চ) সকালে রুমা সদর ইউনিয়নের সামাখাল পাড়া থেকে আসা চান্দের গাড়ি নাজেরাট এলাকায় এই দুর্ঘনাটি ঘটে।

 

নিহত ব্যক্তি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ক্যতাই পাড়ার গ্রামে কুহই খুমি এর মেয়ে। আহতরা হলেন, প্রুসাঅং মারমা(৫৫), থোয়াই সা মং মারমা(৫৪) ও মংসিংওয়ং মারমা(২৫) তারা একই ইউনিয়নের সামাখাল পাড়া বাসিন্দা।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, হাটবাজার দিনে সকাল সকাল মানুষ আর কাঁচামাল নিয়ে সামাখাল পাড়া থেকে রুমা বাজার উদ্দেশ্যে আসছিলেন গাড়িটি। নাজারাট পাড়া এলাকায় পৌঁছালে চান্দের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দেওয়ালের সাথে ধাক্কা লেগে গাড়ি উল্টে যায়। এসময় লিংএ খুমি নামে একজন নারী ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা আহত ব্যক্তিদের উদ্ধার করে রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

 

রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমা শৈবং জানান, রুমা বাজারে আসার সময় চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহজাহান বলেন, চান্দের গাড়ি দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। আহতরা রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত নারীর লাশ ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে  হাসপাতালে আনা হচ্ছে। ভুক্তভোগীরা যদি মামলা করলে সেটি পরে তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।