আজ শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

রামগড়ে ইফা'র উদ্যোগে দুই শতাধীক শিক্ষার্থীকে পবিত্র কোরআন সবক দান

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ ০৮:৩০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ির রামগড়ে ইসলামি ফাউন্ডেশনের আয়োজনে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম সপ্তম পর্যায়ে শিক্ষার্থীদের সহজ কুরআন শিক্ষার সবক দান ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ৮টায় উপজেলা কোর্ট জামে মসজিদে সহজ কুরআন শিক্ষা কার্যক্রমে উপজেলার ১৯টি মসজিদের প্রায় দুইশত শিক্ষার্থীদের এ সবক প্রদান করা হয়।

ইসলামি ফাউন্ডেশন রামগড় শাখার ফিল্ড সুপারভাইজার মো. এরশাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ইসলামি ফাউন্ডেশন রামগড় শাখার সদস্য আলী আজগর, সাংবাদিক নিজাম উদ্দিন লাবলু, রামগড় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন, সাংবাদিক সাহাদাত হোসেন, করিম শাহ, ইফা মডেল কেয়ারটেকার মো: ইসমাইল, সাধারণ কেয়ারটেকার কাজী সরওয়ার, আবদুল্লাহ আল মামুনসহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থী নুর মোহাম্মদ পবিত্র কোরআন তেলাওয়াত করেন এছাড়া শিক্ষার্থী

সায়মা আক্তার প্রীতি সুমধুর কন্ঠে নাতে রাসুল পেশ করেন।

শেষে কার্যক্রমে অংশ নেয়া ২ শত জন শিক্ষার্থীদের পবিত্র কোরআন শরীফ সবক ও দোয়া পরিচালনা করেন শিক্ষক মাওলানা এরশাদ উল্যাহ।

অনুষ্ঠানে আগত ১৯টি মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের শীত মৌসুমে পবিত্র কোরআন শরীফ শিক্ষা পরিচালনায় প্রতিটিতে ৫টি করে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।