আজ রবিবার ১২ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

রামগড় কাশীবাড়ী সীমান্তে অবৈধ অনুপ্রবেশ, দুই ভারতীয় নাগরিক আটক

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ ০৯:৫০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ির রামগড় কাশীবাড়ী সীমান্তের খেদাছড়া এলাকা থেকে অবৈধভাবে বাংলাদেশে অনু প্রবেশের দ্বায়ে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে রামগড় ৪৩ বিজিবি।

 

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টায় রামগড় ৪৩ বিজিবির অধীনস্থ কাশিবাড়ী বিওপিতে কর্মরত নায়েক সুবেদার মো: মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক ছোটখেদা এলাকা হতে দুই জন ভারতীয় নাগরিক পুষ্প রাণী দাস (৬০) ও দীপংকর দাস (৩১) কে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক করেছে।

 

আটককৃতরা ভারতের দক্ষিণ পরগনা জেলার হারউড পয়েন্ট কোটাল থানার ৮নং কালীনগর দাসের দড় গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

 

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা গত ৮ ডিসেম্বর দক্ষিণ চব্বিশ পরগণা হতে আগরতলা পর্যন্ত ট্রেনযোগে এবং আগরতলা হতে বাস-যোগে উদয়পুর আসে, উদয়পুর হতে বাসযোগে সাবরুম হয়ে রামগড় কাশীবাড়ী সীমান্ত হয়ে দালালের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করে। উল্লেখ্য, পুষ্প রাণী এর ছোট ভাই বিনদ দাস, ৩৪ নং ওয়ার্ড, পাথরঘাটা, কোতয়ালী, চট্টগ্রামে বসবাস করে। তার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে তারা বাংলাদেশে প্রবেশ করে।সম্পর্কে তারা মা ছেলে বলে জানা যায়।

 

রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল আবু বকর সিদ্দিক সাইমুম জানান, আটককৃত ভারতীয় নাগরিকদের কে রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে এবং সীমান্তে চোরাচালান মাদক ও অবৈধ অনুপ্রবেশ বন্ধে বিজিবির অভিযান অব্যাহত থাকবে।