আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজস্থলীতে নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্যদের শপথ গ্রহন অনুষ্টিত

মোঃআইয়ুব চৌধুরী, রাজস্থলী : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ ০৮:২০:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় অনুষ্টিতব্য তিন  ইউনিয়ন পরিষদের নির্বাচনে  নব নির্বাচিত সদস্যদের শপথ গ্রহন অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী)  সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে এ শপথ গ্রহন অনুষ্টান অনুষ্টিত হয়। 

এ সময়  রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ  নব নির্বাচিত মেম্বার দের শপথ বাক্য পাঠ করান। 

শপথ গ্রহন অনুষ্টানে উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা চেয়ারম্যান উসচিন মারমা,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জাকির হোসেন, নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুয়া  নির্বাচিত তিন চেয়ারম্যান সহ গনমাধ্যমকর্মী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ থেকে আগত নির্বাচিত মেম্বারগন  উপস্থিত ছিলেন।  অনুষ্টানে  ইউ এন ও বলেন, সততা ও দক্ষতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন এবং সরকারের সকল কর্মকান্ড যথাযথ ভাবে পালনের নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন, সরকার ও স্থানীয় জনগনের মধ্যে সেতু বন্ধনের কাজ করে ইউনিয়ন পরিষদ। তাই আপনাদের দায়িত্ব পালনে তথা সরকারের সেবা সমূহ মানুষের দোরগোরায় পৌছে দিতে পরামর্শ প্রদান করেন।

এদিকে গত কাল ১২ জানুয়ারী বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান  আদোমং মারমা সফল বিদায়ী চেয়ারম্যান ঞোমং মারমা থেকে দায়িত্ব ভার গ্রহণ করেন।