আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : মঙ্গলবার ১২ মার্চ ২০২৪ ০৭:৫২:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

চট্টগ্রামের মিরসরাইয়ে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে অসীম দাশ (৩০) নামে এক জনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। উপজেলার ইছাখালী ইউনিয়নের চরশরৎ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অসীম চরশরৎ এলাকার সাগর চন্দ্র দাশের পুত্র। মঙ্গলবার (১২ মার্চ) সকালে আসামীকে আদালতে পাঠানো হয়েছে। এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 

ধর্ষণের শিকার ওই কিশোরির বাবা বলেন, গ্রামে আমার একটি ছোট দোকান রয়েছে। শনিবার (৯ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আমার স্ত্রী জরুরী প্রয়োজনে দোকানে এলে আগে থেকে ওৎ পেতে থাকা অসীম দাশ ঘরে ঢুকে আমার মেয়েকে জোর করে পাশের লাকড়ির ঘরে নিয়ে মুখে ওড়না পেছিয়ে ধর্ষণ করে।  পরে ধস্তাধস্তির শব্দ শুনে আমার বৃদ্ধ মা এসে অসীমকে ঝাপটে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়।

ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর দাদি বলেন, অসীম এলাকার বখাটে ছেলে। আমার অবুঝ নাতিনকে সে ধর্ষণ করেছে। আমরা তার উপযুক্ত বিচার চাই।  

এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, চরশরৎ এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থী ধর্ষণের বিষয়টি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার পর  সোমবার নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরির পরিবারের পক্ষ থেকে একটি ধর্ষণ মামলা থানায় একটি  মামলা (নং-০৭) দায়ের করেছেন। অভিযুক্ত অসীম দাশকে আমরা গ্রেফতার করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।