আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৬ মে ২০২২ ০৬:৫৪:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

মিরসরাইয়ে পূর্ব শত্রæতাকে কেন্দ্র করে মো. হারুন (৩৫) নামের এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) সকাল সাড়ে ১০টার নাগাদ উপজেলার বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. হারুন খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার মৃত মো. জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মো. হারুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামের ইমাম কমিশনারের বাড়ীর সামনে যান তার ড্রাইভার সজীবকে সিএনজি-অটোরিক্স দেওয়ার জন্য। এসময় জামালপুর গ্রামের অলি আহম্মদের ছেলে সালাউদ্দিন (৩৮) পূর্ব শত্রæতাবশত তার হাতে থাকা দা দিয়া হারুনের মাথার বাম পাশে কোপ দিলে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিলে দুপুর ১টার নাগাদ কর্তব্যরত চিকিৎসক হারুনকে মৃত ঘোষণা করে। 

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন জানান, আমরা ঘটনার পরপর ঘটনাস্থলে গিয়েছি। বৃহস্পতিবার দুপুর ১টার নাগাদ চমেক হাসপাতালে রাজমিস্ত্রি হারুন মারা গেছেন। মরদেহ ময়না তদন্তের জন্য চমেক মর্গে রাখা হয়েছে। ঘটনায় জড়িত সালাউদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।