আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে নসিমন উল্টে চালক ও সহকারী নিহত

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বুধবার ২৯ ডিসেম্বর ২০২১ ০৮:০৩:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি নসিমন (থ্রি হুইলার) এর চালক ও সহকারী (হেলপার) নিহত হয়েছে।  বুধবার (২৯ ডিসেম্বর) উপজেলার শেখ হাসিনা স্মরণীর মাষ্টার পাড়া এলাকায় দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের পুত্র নসিমন চালক শুক্কুর শব্দকর (৩০)। তিনি উপজেলার মঘাদিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সরকারটোলা জলদাশ বাড়িতে শশুর বাড়িতে থাকেন দীর্ঘদিন ধরে। চালকের সহকারী মোশাররফ হোসেন বাবুল (৩০) মঘাদিয়া ইউনিয়নের সরকারটোলা এলাকার সুলতার মিস্ত্রী বাড়ির মাহফুজ মিয়ার ছেলে। এদের মধ্যে চালক শুক্কুর ঘটনাস্থলে মারা যান। 

 

প্রত্যক্ষদূর্শী জাহেদ হোসেন জানান, বুধবার সকালে সিমেন্ট বোঝাই একটি নসিমন (থ্রি হুইলার) বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে সরকারটোলা এলাকায় সড়কের বাহিরে গিয়ে উল্টে যায়। এসময় গাড়ির নিচে চাপা পড়েন চালক এবং সহকারী। পরে স্থানীয়রা এসে গাড়ি চালকের সহকারী বাবুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং ঘটনাস্থলে চালক শুক্কুর শব্দকর মারা যান।

মিরসরাই থানার উপ-পরিদর্শক রাজীব পোদ্দার জানান, সড়ক দূর্ঘটনায় দুইজন নিহহেতর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। এদের মধ্যে চালক শুক্কুর শব্দকর ঘটনাস্থলে প্রাণ হারায় এবং চালকের সহকারী মো. মোশাররফ হোসেন বাবলুকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।