আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

বীর বাহাদুর পুনরায় নমিনেশন পাওয়ায়,নাইক্ষ‍্যংছড়িতে আনন্দ মিছিল

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : রবিবার ২৬ নভেম্বর ২০২৩ ০৮:৪৬:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক ৩০০ আসন (বান্দরবান) এর দলীয় একক প্রার্থী ঘোষণা করায় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আনন্দ মিছিল  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।রোববার বিকেল ৪টা ৩০মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্ত্বরে তসলিম ইকবাল চৌধুরী, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা ও সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, বান্দরবান পার্বত্য জেলা এর সভাপতিত্বে আনন্দ মিছিল  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিছিলটি উপজেলার  প্রধান সড়ক হয়ে নাইক্ষ্যংছড়ি থানা মোড় প্রদক্ষিণ শেষে উপজেলা দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আনন্দ মিছিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নুরুল আবছার ইমন, চেয়ারম্যান, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ও সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা। শফিউল আলম, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা। খালেদা বেগম, সভাপতি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা।

সানজিদা আক্তার রুনা, সভাপতি, বাংলাদেশ যুব মহিলালীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা।  প্রুমারী মার্মা, সাধারণ সম্পাদক, বাংলাদেশ মহিলা আওয়ামী

লীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা।

বদরুল্লাহ, সভাপতি, জাতীয় শ্রমিকলীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা।

নুরুল আজিম, সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিকলীগ,

ইরফান মাহাবুব রায়হান, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা। ফয়সাল আজাদ, সাধারণ সম্পাদক, ছাত্রলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা। হোসেন আহমদ, সভাপতি, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন আওয়ামী প্রমুখ,উক্ত

আলোচনা সভায় বক্তারা বলেন, বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীকে ৭ম  বারের মতো নির্বাচিত করতে আগামী ৭ জানুয়ারি নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য দলীয় প্রচার প্রচারণা ও একসাথে কাজ করার জন্য সবই একমত পোষণ করেন।