আজ সোমবার ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১

বিদায় বেলায় অশ্রুসিক্ত রাজস্থলীর ইউএনও

মোঃআইয়ুব চৌধুরী, রাজস্থলী : | প্রকাশের সময় : শুক্রবার ৮ ডিসেম্বর ২০২৩ ১০:২৩:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

চোখে ছিলো পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে সহকর্মী ও উপজেলার সকলের কাছ থেকে বিদায় নিলেন ইউএনও শান্তনু কুমার দাশ 

 

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকাল তিন টায়  রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান  বাসভবন থেকে বিদায় বেলায় দেখা গেলো এমন হৃদয় বিদারক চিত্র।

বিদায় কালে ইউএনও শান্তনু কুমার দাশ বলেন, ভালো থাকুক  এ উপজেলার প্রতিটি মানুষ। আমার কর্মজীবনে সেরা সঞ্চয় পেয়েছি আপনাদের ভালোবাসা। সরকারি চাকুরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী,সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। কাজ আদায় করার জন্য হয়তো কারো বিরাগভাজন হয়েছি। অনেক সময় ইতিবাচক আবার কখনো নেতিবাচক ভাবে মানুষকে উপস্থাপন করা হয়। খোলা চোখ দিয়ে সবকিছু দেখা যায় না। চোখের আড়ালেও অনেক কিছু থাকে। তবে নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী।

বিদায়বেলায় উপস্থিত বেশির ভাগ মানুষের চোখেই ছিলো জল। আবেগ থামাতে না পেরে কেঁদে ফেলেন অনেকেই। তৈরি হয় এক আবেগঘন পরিবেশ।

বলা যায় তিনি কখনো সরকারি কর্মকর্তা হিসেবে কাজ করেননি। তিনি সকলকে নিজের আপন মানুষ ভেবে কাজ করেছেন এবং সেটা সবার চোখেও পড়েছে। বক্তব্যকালে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন, 

 

অনাবিল, সুখ-শান্তিতে সমৃদ্ধ হোক আপনার পারিবারিক জীবন, আপনি দীর্ঘজীবী হোন, সুস্বাস্থ্য ও সমৃদ্ধিতে পৌঁছে যান কাঙ্খিত গন্তব্যে, এই আমার আন্তরিক চাওয়া।বিদায়ী কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার রাজস্থলী সার্কেল সাইকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, অফিসার ইনচার্জ জাকির হোসেন, ডা, রুইহলাঅং মারমা, কৃষি সম্প্রসারন কর্মকর্তা, আবুল খায়ের সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক, সাংবাদিক ও ইউনিয়ন পরিষদের মেম্বার চেয়ারম্যানগন।