আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

বান্দরবা‌নের তিন ইউ‌নিয়‌নে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে

এইচ এম সম্রাট,বান্দরবান : | প্রকাশের সময় : বুধবার ৫ জানুয়ারী ২০২২ ১১:৩৫:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবা‌ন সদর উপ‌জেলার সুয়ালক, কুহালং ও টংকাবতী এই  তিন ইউ‌নিয়‌নে সকাল থেকে ভোট কে‌ন্দ্রে শুরু হ‌য়ে‌ছে ভোট গ্রহন। বুধবার (৫জানুয়ারী) সকা‌ল ৮টায় কে‌ন্দ্রে কে‌ন্দ্রে শুরু হয় ভোট গ্রহন।

সকা‌লে টংকাবতীর রামা‌রি পাড়া সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয়, ভাইট্টা পাড়া সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয়, কুহালং এর চেমী ডলু পাড়া সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয়, গুংগুরু সরকারী প্রাথমিক বিদ‌্যালয় ও সুয়ালক এর  সুয়ালক বাজার সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয়, কদু‌খোলা সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয়সহ বান্দরবান সদ‌রের তিন ইউ‌নিয়‌নের ভোট কেন্দ্র ঘু‌রে দেখা যায়, ভোটাররা সবাই শা‌ন্তি পূর্ণভা‌বে লাই‌নে দা‌ঁড়ি‌য়ে তা‌দের ভোট প্রদান ক‌রছে। প্রতিটি ভোট কে‌ন্দ্রেই পুরু‌ষের চে‌য়ে ম‌হিলা ভোটা‌রের উপ‌স্থি‌তি ছিল বে‌শি। ত‌বে শা‌ন্তিপূর্ণ ভোট গ্রহ‌নের সময় কোথাও কোন অপ্রী‌তিকর ঘটনার খবর পাওয়া যায়‌নি।

বান্দরবান জেলা প্রশাস‌নের নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট কা‌য়েসুর রহমান জানান,  মাঠ পর্যা‌য়ে নির্বাচনী স‌হিংসতা এড়া‌তে ও সুষ্ঠু নির্বাচন উপহার দি‌তে নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট কাজ করছে।

এবা‌রের ৫ম ধা‌পের নির্বাচ‌নে বান্দরবান সদ‌রের ৩ ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৭জন, সাধারণ সদস‌্য প‌দে ৮১জন ও সংর‌ক্ষিত সদস‌্য প‌দে ২৬জন প্রার্থী প্রতিদ্ব‌ন্দিতা কর‌ছে। এখা‌নে মোট ভোটার ২০হাজার ১৫জন। এর ম‌ধ্যে ম‌হিলা ভোটার ৯হাজার ৮১৮ ও পুরুষ ভোটার ১০ হাজার ১৯৭জন এবং ২৮‌টি কে‌ন্দ্রে সর্বমোট বু‌থের সংখ‌্যা ৮০‌টি।