আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বান্দরবানে মদ্যপান করে পর্যটক তরুণীর মৃত্যু: দুই বন্ধু আটক

এইচ এম সম্রাট,বান্দরবান : | প্রকাশের সময় : বুধবার ৮ জুন ২০২২ ০৬:৫১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানে দুই বন্ধুর সাথে ভ্রমনে এসে মদ্যপান করে  জারা হক (২২) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। তিনি ঢাকার গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দা মোঃ আলমের মেয়ে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়,গত সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে জারা হক দুই যুবকের সঙ্গে বান্দরবান ভ্রমণে আসেন। তারা বান্দরবান সদরের মেঘলাস্থ গ্রিনপিক রিসোর্টে অবস্থান নেন। রাতে সে বন্ধুদের সাথে আড্ডায় বসে মদপান করে অসুস্থ্য হয়ে পড়ে মারা যায়।

গ্রিনপিক রিসোর্টের এক কর্মকর্তা বলেন, রিসোর্টে রাত্রিযাপনকালে তারা তিন জন আড্ডায় অতিরিক্ত মদ্যপান করে। এক পর্যায়ে ওই তরুণীর শ্বাসকষ্ট দেখা দিয়ে মারাত্নক অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে চিকিৎসার জন্য হিলভিউ হসপিটালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে দুপুরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় নিহত জারা হকের সঙ্গে আসা দুই যুবক মোঃ নিহাল (২২) ও আসিফ হোসেনকে (২৩) আটক করেছে পুলিশ। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিলপাড়ায়।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এসএম ইকবাল হোসাইন বলেন, জারা হক নামে এক তরুণীকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই অবস্থার অবনতি হয়ে তার মৃত্যৃ হয়। মরদেহটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  অতিরিক্ত মদপানের কারণে শ্বাসকষ্ট শুরু হয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি প্রাথমিক ভাবে ধারনা করছেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার জানান, নারী পর্যটকের মৃত্যুর ঘটনায় তার সঙ্গী দুই যুবককে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।