আজ রবিবার ১২ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

বান্দরবান (কর অঞ্চল ২)সর্বোচ্চ করদাতা সম্মাননা পেলেন লামার প্রদীপ কান্তি দাশ

বেলাল আহমদ,লামা (বান্দরবান) : | প্রকাশের সময় : মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০২৩ ০৩:৪২:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

 চট্টগ্রাম জেলা,খাগড়াছড়ি, রাঙামাটি, বান্দরবান ও কক্সবাজারে ২০২২-২৩ করবর্ষে চার ক্যাটাগরিতে ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা জানানো হয়েছে মঙ্গলবার (১২ ডিসেম্বর)আগ্রাবাদের ওয়ার্ল্ড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে সকাল সাড়ে ১০টায় আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয় ।

 

কর কমিশনার মো. শাহাদাৎ হোসেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক সুরেশ চন্দ্র বিশ্বাস, এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম চেম্বার সভাপতি ওমর হাজ্জাজ।

সেরা করদাতা সম্মাননা ও সনদ বিতরণ অনুষ্ঠানের প্রচার উপ কমিটির আহ্বায়ক উপ কর কমিশনার মো. নাজমুল আহসান সাংবাদিকদের  জানান, বান্দরবানে (কর অঞ্চল ২) দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন মাহবুবুর রহমান ও আবদুল কাদের । সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে লামার আর কে এন্টারপ্রাইজের প্রদীপ কান্তি দাশ, কামাল হোসেন ও হুরে জান্নাত হুরাইন। সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে পলি দাশ। ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে ফরহাদ হোসেনকে সেরা করদাতা সম্মাননা ও সনদ দেওয়া হয়।

 

প্রদীপ কান্তি দাশ জানান,আমার ব্যবসায়ী প্রতিষ্ঠান আর কে এন্টারপ্রাইজ সুনামের সহিত ব্যবসা পরিচালনা করছে সময়মত সরকারকে কর পরিশোধ করে আসছি আজ সেরা করদাতা হিসেবে সম্মননা পেয়ে আমি খুবই আনন্দিত,সরকারের উন্নয়নে অংশগ্রহন করতে পেরে নিজেকে নিয়ে গর্ববোধ করছি।