আজ শুক্রবার ১০ মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

বাইশারীতে বিএনপির কর্মী সমাবেশে মাম্যাচিং সরকার জনগনের মৌলিক অধিকার হরন করেছে

মোঃ ইফসান খাঁন ইমন, নাইক্ষ্যংছড়ি : | প্রকাশের সময় : শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ ০৬:৪১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে  গিয়ে জেলা বিএনপির সভানেত্রী ও সাবেক সাংসদ মিসেস মাম্যাচিং বলেন বর্তমান সরকার জনগনের মৌলিক অধিকার হরন করেছে। অবৈধ ভাবে ক্ষমতায় বসে নিশি রাতের সরকার তিন তিন বারের প্রধানমন্ত্রী আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে সু চিকিৎসার জন্য বিদেশে যেতে বারবার নিষেধ করেছে। তিনি অবিলম্বে খালেদাজিয়ার মামলা প্রত্যাহার সহ বিদেশে সুচিকিৎসার দাবি জানান। অন্যাথায় বাইশারী থেকে আন্দোলন শুরু করার জন্য সকল নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।   তিনি আরো বলেন বর্তমানে দ্রব্যমুল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। নিত্যপন্যের বাজারে আগুন। চাল ডাল তৈল সবকিছু ঊর্ধ্বগতি, খেটে খাওয়া মানুষের দুঃখের শেষ নাই। 

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে বাইশারী  বাজার সংলগ্ন মাঠে  ইউনিয়ন বিএনপি আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু চিকিৎসার দাবীতে   বিশাল কর্মী সমাবেশে সাবেক সাংসদ ও জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং উপস্থিত নেতাকর্মীদের মাঝে এসব কথা বলেন। 

 

ছাত্রদল নেতা মিনহাজের পরিচালনায় পবিত্র কোরআন তেলোাতর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ছিদ্দিকুর রহমান। 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোঃ জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, জেলা বিএনপি নেতা আবেদুর রহমান, জেলা যুবদল নেতা রিটন বিশ্বাস, উপজেলা সভাপতি আরেফুল্লাহ ছোট্ট, সাধারণ সম্পাদক আবদুল আলীম বাহাদুর,  যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল আবছার সোহেল, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, মোঃ ইউনুছ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম সাংগঠনিক সম্পাদক আবদুল করিম বান্টু,যুবদল নেতা আবু সুফিয়ান, আবু কাউছার,ছাত্রদল নেতা জিয়াবুল,শাহনেওয়াজ, মিজা সহ জেলা উপজেলার বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।কর্মী সমাবেশে বাইশারী সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন। 

কর্মী সমাবেশে শেষে বেগম খালেদা জিয়ার মুক্তি ও  সু চিকিৎসার জন্য আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।