আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইতংয়ে স্থানীয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জলিল কোং

বেলাল আহমদ, লামা (বান্দরবান) : | প্রকাশের সময় : রবিবার ২১ জানুয়ারী ২০২৪ ০৬:৩৫:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের লামা উপজেলার ফাইতংয়ে বীর বাহাদুর উশৈসিং(এমপির)পক্ষ থেকে স্থানীয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করলেন আমজনতার চেয়ারম্যানখ্যাত দানবীর আব্দুল জলিল কোম্পানি।রবিবার(২১জানুয়ারি) আব্দুল জলিল কোম্পানির নিজ উদ্যোগ ও অর্থায়নে ফাইতং ইউনিয়নে অনুষ্ঠিত হলো  শীতবস্ত্র বিতরণ উৎসব।ফাইতংয়ের বিভিন্ন ওয়ার্ডে দিনব্যাপী ৪৫০ শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এতে স্থানীয় পাহাড়ি, বাঙালি, মাদ্রাসা ছাত্ররা ছিলেন।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ফাইতং পুলিশ ফাড়িঁর আইসি মফিজ আহম্মদ,আব্দুল কাদের,মাও,ওয়াহিদুল ইসলাম,আবুল নছর,হাজি মিজানুর রহমান,নুরুল ইসলাম,মনছুর আলম,গিয়াস উদ্দিন,অংবাচি মার্মা,ছরোয়ার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

আব্দুল জলিল কোম্পানি বলেন সমাজের অসহায় ও শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো আমাদের সকলেরই নৈতিক দায়িত্ব। অসহায়দের সাহায্যে এগিয়ে আসার মাধ্যমেই রচিত হবে মানবিক সেতুবন্ধন। আমাদের সামান্য সহযোগিতা তাদের জীবনে এনে দিতে পারে এক টুকরো সুখ। কনকনে শীতে ঠকঠক করে কাঁপা মানুষের গায়ে শীতবস্ত্র জড়িয়ে তার মুখে হাসি ফোটানোর চেয়ে আনন্দের আর কী হতে পারে। এর মাধ্যমে প্রকাশ পায় মানুষের প্রতি আমাদের মমত্ব ও ভালোবাসার। আমরা চাইলেই এসকল দুঃখী মানুষের সাহায্যে এগিয়ে আসতে পারি। এর জন্য কি অঢেল সম্পদের মালিক হওয়া প্রয়োজন নেই আমাদের উপার্জিত অর্থের সামান্য পরিমাণও যদি এসকল অসহায়দের জন্য আমরা বরাদ্দ করি তাহলে বিন্দু বিন্দু সে দান শীতার্তদের কষ্ট লাঘবে যথেষ্ট ভূমিকা রাখতে পারে।