আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

প্রিয় নবী'র অবমাননায় রামগড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: | প্রকাশের সময় : শুক্রবার ১০ জুন ২০২২ ০৮:১৩:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

ভারতের ক্ষমতাসীন দলের মুখপাত্র নুপুর শর্মা ও তার সহকর্মী নবীন কুমার জিন্দালি মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে অবমাননা, কটুক্তি ও ইসলাম ধর্ম নিয়ে বাজে মন্তব্য করার প্রতিবাদে খাগড়াছড়ি জেলার রামগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর রামগড় ওলামা ঐক্য পরিষদের ব‍্যানারে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলিম জনতার অংশগ্রহনে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলি প্রদক্ষীণ করে রামগড় ঈদ গাঁ ময়দানে এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন রামগড় উপজেলা ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মহিববুল্লাহ, বাবু নগর মাদ্রাসার মুফতি মীর হোসেন, রামগড় কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আব্দুল হক, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সভাপতি মাওলানা মোহাম্মদ শহিদুল্ল‍্যাহ, ফেনীর কুল নুরুল কুরআন মাদ্রাসার পরিচালক মাওলানা দেলোয়ার হোসেন, বলিপাড়া মাদ্রাসার খতিব মাওলানা নুরুল আমীন, উত্তর গর্জনতলী মসজিদের খতিব ক্বারী এরশাদ উল্লাহ, কোর্ট মসজিদ খতিব মাওলানা আক্তার হোসেন জিহাদি, কালাডেবা মাদ্রাসার পরিচালক মাওলানা ইমাম উদ্দিন আজীজি প্রমুখ।

পরে বিক্ষুপ্ত জনতা ভারতের ক্ষমতাসীন দলের মুখপাত্র নুপুর শর্মা ও তার সহকর্মীর ছবি আগুনে পুড়িয়ে নিন্দা জানান ও মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটাক্ষ ও এবং মুসলমানদের ধর্ম নিয়ে বাজে মন্তব্য করার দায়ে তাকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবী জানিয়ে ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানান।