আজ মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে রাতভর ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ১১:৫৭:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের লামা রূপসীপাড়ায় দুই শিশু সন্তানকে ঘরে তালাবদ্ধ করে প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে বেঁধে রাতভর ধর্ষণ, মারধর ও বসতবাড়িতে লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন, রূপসীপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার আবু তাহের।

এলাকাবাসী জানায়, সকালে পার্শ্ববর্তী এক মহিলা পানি আনতে প্রবাসীর বাড়ির পাশে টিউবওয়েলে যায়। তখন প্রবাসীর বাড়ির জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখে। তিনি এগিয়ে গেলে প্রবাসীর স্ত্রীকে বাড়ির পিছনে হাত পা বাঁধা অবস্থায় দেখেন। পরে জানাজানি হলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ঘরে প্রবাসীর স্ত্রী ও তার দুই শিশু ছিল। রাত দুইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা মুখ চেপে ধরে প্রবাসীর স্ত্রীর। এসময় তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে রাতভর নির্যাতন, মারধর করা হয়। এদিকে দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়ারড্রব ও শোকেস ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

সকালে পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় রশি কেটে ওই নারীকে উদ্ধার করে।

ঘটনাস্থলে আসেন লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, ভিকটিমকে লামা হাসপাতালে নেয়া হচ্ছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে পাঠানো হবে।

ঘটনার খবর পেয়ে লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন অপরাধীদের ছাড় দেয়া হবে না। পুলিশ তদন্ত করছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে৷