আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নাইক্ষ্যংছড়িতে বিক্ষোভ মিছিল

মো: ইফসান খান ইমন, নাইক্ষ্যংছড়ি : | প্রকাশের সময় : শনিবার ৪ জুন ২০২২ ০৭:২৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্যের সৃষ্টির প্রতিবাদে নাইক্ষ্যংছড়িতে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন।

 

 এ উপলক্ষে সংগঠনটির উপজেলা কমিটির আয়োজনে শনিবার  ৪ জুন সকাল সাড়ে ১২টায়  নাইক্ষ্যংছড়ি কলেজে গেইট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিল নাইক্ষ্যংছড়ি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের   সামনে  এসে শেষ হয়।

 

পরে সেখানে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ।বক্তব্য রাখেন বান্দরবান জেলাপরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, উপজেলা আওয়ামী লীগের সভাতি ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান, উপজেলা  যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন,যুগ্ন সম্পাদক আবু তাহের বাহাদুর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ডা: সিরাজুল হক, উপজেলা যুবলীগের সহসভাপতি মো: হোসাইন, সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার, কৃষকলীগের সাধারণ সম্পাদক, সাইফুদ্দিন শিমুল,সদর ইউনিয়নের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী, উপজেলা ছাত্র লীগের সভাপতি বদুর উল্লাহ বিন্দু,সাবেক সভাপতি চুচুমং মার্মা, কলেজ ছাত্রলীগের সভাপতি সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক, ইফতাখার আবরার,ছাত্র লীগ নেতা, ফরিদ উল্লাহ, মুমিনুল আলম মুমু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ছৈয়দ নুর, আবু তাহের সওদাগর, নুরুল আমীনসহ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগের নের্তৃবৃন্দ।

 

এসময় উপজেলার বক্তারা বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। আওয়ামী লীগ শেখ হাসিনার নের্তৃত্বে জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে।